সৈয়দপুরে ল্যাম্ব প্লান শো প্রকল্প- ২ এর উদ্যোগে সাবান, হ্যান্ড ওয়াশিং ডিভাইস ও মাস্ক বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে চলমান বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ দুস্থ ও অসহায় পরিবারের গর্ভবতী ও প্রসূতি নারী- শিশুদের মাঝে সাবান, হ্যান্ড ওয়াশিং ডিভাইস ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (২৩) সকালে উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ  কেন্দ্রের চত্বরে ল্যাম্ব প্লান শো প্রকল্প- ২ এর উদ্যোগে ওই উপকরণসামগ্রী বিতরণ করা হয়।

 উপজেলার ৫ নম্বর খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ ও অসহায় পরিবারের সদস্যদের হাতে ওই সব উপকরণ তুলে দেন। 

এ সময় ল্যাম্ব প্লান শো প্রকল্প- ২ এর সৈয়দপুর উপজেলার টেকনিক্যাল কো-অর্ডিনেটর মো. মাহবুবুর রহমান, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির সদস্য সহকারি শিক্ষক মো. মতলুবুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

 অনুষ্ঠানের প্রধান অতিথি খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী ল্যাম্ব প্লান শো প্রকল্প-২ এর উদ্যোগে কমিউনিটি পর্যায়ে  চলমান করোনা সংক্রমন প্রতিরোধে বিভিন্ন উপকরণ সামগ্রী বিতরণ করায় সংশ্লিষ্ট সংস্থাকে আন্তরিক ধন্যবাদ জানান।

ল্যাম্ব প্লান শো প্রকল্প- ২ এর সৈয়দপুর উপজেলার টেকনিক্যাল কো-অর্ডিনেটর মো. মাহবুবুর রহমান জানান,  সৈয়দপুর উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় পর্যায়ক্রমে ২ হাজার ৪ শ’ পরিবারের মাঝে ওই উপকরণ সামগ্রী বিতরণ হবে। প্রথম পর্যায়ে ১ হাজার ২শ’ পরিবারের মাঝে ওই উপকরণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে গতকাল খাতামধুপুর ইউনিয়নে ১শ’ ৫০টি এবং পৌরসভায় ১শ’  পরিবারের মাঝে ওই উপকরণ সামগ্রী বিতরণ  করা হয়। এর আগে গত মঙ্গলবার উপজেলার কামারপুকুর ইউনিয়নের ২শ’  ওবাঙ্গালীপুর ইউনিয়নের ২শ’ ৫০টি পরিবারের মাঝে ওই উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।                  


পুরোনো সংবাদ

নীলফামারী 4918631968739220903

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item