রংপুর জেলা আ’লীগের নবাগত কমিটির বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প মাল্য অর্পন ও যৌথ সভা


রংপুর প্রতিনিধিঃ

রংপুর জেলা আওয়ামীলীগের সদ্য অনুমদিত ৭৫ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ এর বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্প মাল্য অর্পন ও সম্মানিত উপদেষ্টা পরিষদ ও কার্যকরি কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ ডিসেম্বর) সকাল ১১টায় নগরীর জিলা স্কুলের সামনে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের নবাগত উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির নেতৃবৃন্দ। পুষ্প মাল্য অর্পন শেষে ম্যুরালের সামনে থেকে সারাদেশে মৌলবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জেলা আওয়ামীলীগের আয়োজনে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পাটি অফিসে এসে শেষ হয়।

পরে সাড়ে ১১টার দিকে নগরীর বেতপট্টিতে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সম্মানিত উপদেষ্টা পরিষদ ও কার্যকরী কমিটির যৌথ সভা অনুষ্ঠিত হয়।সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দীন আহম্মেদ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড রেজাউল করিম রাজু। তিনি বলেন, আওয়ামী লীগ এদেশের গণমানুষের সংগঠন। তাই আমাদের সবসময় মাথায় রাখতে হবে আমাদের কোন আচরণে, কোন কর্মকাণ্ডে কোন মানুষ যেন কখনো কষ্ট না পায়।আওয়ামী লীগের উপর মানুষের আস্থা আছে, আমাদের সেই আস্থা ধরে রেখে গণমানুষের জন্য কাজ করতে হবে।মাদক সন্ত্রাসমুক্ত রংপুর গড়ে তোলার প্রত্যয়ে ব্যক্ত করে তিনি তৃনমূলের মানুষের কাছে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের কথা পৌছে দিতে সকলকে আহবান জানান। তিনি আরও বলেন, সারাদেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে যে ষড়যন্ত্র তৈরী করছে দুস্কৃতি মহল তা প্রতিহত করতে প্রস্তুত রংপুর জেলা আওয়ামীলীগ।

উল্লেখ্য,গত ৭ই ডিসেম্বর রংপুর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন হয়েছে। এতে তিন বছর মেয়াদি (২০১৯-২০২২) কার্যনির্বাহী সংসদের এক নম্বর সদস্য মনোনীত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি অনুমোদন করেছেন। উপদেষ্টা পরিষদের ২৭ জন সদস্য ছাড়াও ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি রয়েছেন ১১ জন। বিভিন্ন সম্পাদকীয় পদে রয়েছেন ২৫ জন। একজন কোষাধ্যক্ষ ও সদস্য রয়েছেন ৩৬ জন। অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পায় প্রবীন ও নবীন নেতা-কর্মীরা।।###

পুরোনো সংবাদ

রংপুর 2046910669928090935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item