খাদ্য আইন প্রণয়নে নীলফামারীতে ধ্রুবতারা ফাউন্ডেশনের গণস্বাক্ষর কর্মসূচী


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
“সকল মানুষের জীবিকা, খাদ্য এবং পুষ্টি নিরাপত্তায়” এই প্রতিপাদ্যকে নিয়ে খাদ্য অধিকার সপ্তাহ উপলক্ষে খাদ্য আইন প্রণয়নে নীলফামারীতে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। জাতীয় পুরষ্কারপ্রাপ্ত যুব সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নীলফামারী জেলা শাখার আয়োজনে আজ বুধবার(৯ ডিসেম্বর) বিকালে জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর, চৌরঙ্গী মোড় ও বড় বাজার এলাকায় গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়। কর্মসূচীতে নানান পেশার মানুষ একত্বতা প্রকাশ করেন। 

এসময় ধ্রুবতারার জেলা কমিটির উপদেষ্টা প্রভাষক জুবেদ আলী রনি, সংগঠনের জেলা শাখার সভাপতি কুশল তরফদার, সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মালিহাত ফেরদৌস ওয়াফা, সাধারণ স¤পাদক নোশিন তাবাসসুম অথৈ, সহ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, উর্মী রায়, সাংগঠনিক স¤পাদক মোঃ নাইমুর রহমান, অর্থ ও যুব স¤পাদক রাকিবুল ইসলাম অনিক, প্রচার ও প্রকাশনা স¤পাদক ইনজামাম-উল-হক নির্ণয়, যুব ও ক্রীড়া সম্পাদক প্রত্যয় রায় সহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

সংগঠনের জেলা শাখার সভাপতি কুশল তরফদার জানান, বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে দেশের সব নাগরিকের জীবিকার নিশ্চয়তা প্রদান, খাদ্য ও পুষ্টি অধিকার নিশ্চিত করা এবং খাদ্য অধিকার আইন প্রণয়ন ও বাস্তবায়নের দাবিতে দেশব্যপী খাদ্য নিরাপত্তা নেটওয়ার্ক (খানি) ও ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন যৌথ আয়োজনে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়। উক্ত কর্মসূচিতে সকল স্তরের মানুষ অংশ নেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 580708251602684365

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item