নীলফামারী ৮টি চোরাই গরু উদ্ধার চোর চক্রের মূল হোতা গ্রেফতার


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
ময়নুল ইসলাম(৩০) নামের গরু চোরের মুল হোতাকে আজ শুক্রবার(১১ ডিসেম্বর/২০২০) ভোরে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ। সেই সঙ্গে ৮টি চোরাই গরু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত গরু চোর সর্দার ময়নুল নীলফামারীর সৈয়দপুর উপজেলার-দক্ষিন সোনাখুলি নলসাপাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে। 

নীলফামারী থানা সুত্র মতে, বুধবার(৯ ডিসেম্বর) রাতে জেলা সদরের চড়াইখোলা গ্রামের কৃষক আব্দুল মান্নানের বাড়ি হতে ৩টি গরু অজ্ঞাত চোরের দল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ওই কৃষক নীলফামারী থানায় একটি মামলা দায়ের করে। এ ঘটনায় নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান গরু চোর ধরতে পুলিশের পক্ষে একটি বিশেষ টিম গঠন করেন। 

টিমটি ডিজিটাল প্রযুক্তির ব্যবহারসহ বিভিন্ন কৌশল অবলম্বন করে চোর চক্র সনাক্তসহ চোরাই গরু উদ্ধারে চেষ্টা চালাতে গিয়ে আজ শুক্রবার ভোরে সৈয়দপুরের সোনাখুলী গ্রামে অভিযান চালায়। ওই অভিযানে গ্রেফতার করা হয় গরু চোরের হোতা ময়নুল ইসলামকে। এরপর তার স্বীকারোক্তিতে তার বাড়িতে বিশেষ কৌশলে তৈরি করা একটি ঘরের ভিতর হতে গরু চুরির মামলায় চুরি যাওয়া ৩টি গরু উদ্ধার সহ সর্বমোট চোরাইকৃত ৮টি গরু উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ওসি (তদন্ত) মাহমুদ উন নবী। 

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম) জানান, গরু চোরদের শান্তিতে থাকতে দিবোনা। গরু চোরদের ধরতে বিশেষ টিম গঠন করে দেয়া হয়েছে। এতে গরু চুরি রোধ করা হবে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 5307948882913074343

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item