নীলফামারীর ৫ জয়িতাকে সম্মাননা প্রদান


 ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক বিশেষ কার্যক্রমের আওতায় নীলফামারী জেলা পর্যায়ে বিভিন্ন কার্যক্রমে অসামান্য অবদান রাখায় পাঁচ সফল নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ এবং বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষে  বুধবার(২২ ডিসেম্বর/২০২০) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলণ কক্ষে আনুষ্ঠানিক ভাবে এই ৫জন জয়িতার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন প্রধান অতিথি জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলিম। 

জয়িতারা হলেন, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় নীলফামারী জেলা পরিষদের সদস্য ও সাংবাদিক ইসরাত জাহান পল্লবী, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনে রুনা আক্তার, শিক্ষা ও চাকুরীতে সাফল্য অর্জনে হাফিজা খাতুন, সফল জননী হিসেবে আলেয়া বেগম এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা লিপি বেগম।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুল মোতালেব সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নুরন্নাহার শাহাজাদী প্রমুখ। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3489734617905531359

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item