নীলফামারীতে কলম বিরতি ও অবস্থান কর্মসুচী করেছেন শিক্ষা বিভাগের কর্মীরা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
সচিবালয়ের সাথে পদবী বৈষম্যের নিরসনকল্পে কলম বিরতি ও অবস্থান কর্মসুচী পালন করেছেন নীলফামারী জেলা শিক্ষা বিভাগের কর্মচারীরা। আজ মঙ্গলবার(২২ ডিসেম্বর) সকাল হতে সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস কার্যালয়ের সামনে এই কর্মসুচি অনুষ্ঠিত হয়। 

এতে বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ নীলফামারী জেলা কমিটির সভাপতি আতাউর রহমান মুকুল, সাধারণ সম্পাদক আশেয়া সিদ্দিকা ও সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান বক্তব্য দেন। কর্মসুচীতে অংশ নেয়া ব্যক্তিরা জানান, সচিবালয়ের সাথে পদবী বৈষম্য নিরসনকল্পে সংসদীয় কমিটি সুপারিশ ও দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে মত দিয়েছে কিন্তু সেটি আজো দৃশ্যমান হচ্ছে না। 

সংগঠনের জেলা সভাপতি আতাউর রহমান জানান, গত ১৭ডিসেম্বর থেকে এই কর্মসুচী শুরু হয়েছে। চলবে ২৪ডিসেম্বর পর্যন্ত। আন্দোলন চলাকালে দাফতরিক কাজে যুক্ত থাকবেন না আন্দোলকারীরা। যার কারণে “এক দফা এক দাবী, বৈষম্যহীন পদ পদবী” শ্লোগানে আন্দোলনে নেমেছেন সারাদেশের কর্মচারীরা। এতে সম্পৃক্ত রয়েছেন উচ্চমান সহকারী, প্রধান সহকারী, হিসাব রক্ষক, ডাটা এন্ট্রি অপারেটর পদের চাকুরীজীবীরা। এছাড়া জেলার ডোমার,ডিমলা,জলঢাকা,কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসের কর্মচারীরা কলম বিরতি করেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 2069164879987546915

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item