বিএনপিকে ভোটের ময়দান থেকে বিদায় করতে হবে॥সৈয়দপুরে নির্বাচনী মতবিনিময় সভায় নানক


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপিকে ঝেটিয়ে ভোটের ময়দান থেকে বিদায় করতে হবে। উন্নয়ন ও অগ্রগতির প্রতীক হচ্ছে নৌকা। আসন্ন নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নৌকার বিজয় অর্জনে দলের সকল স্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশ্বাস ও ভালবাসা অক্ষুন্ন রাখতে তার মনোনীত মেয়র প্রার্থীকে বিজয়ী করতে নিরলসবভাবে কাজ করতে হবে। এক্ষেত্রে কোন প্রকার গ্রুপিং দ্বন্দ্ব বরদাশত করা হবে না। 

বৃহ¯পতিবার(২৪ডিসেম্বর) সন্ধ্যায় শহরের রেলওয়ে অফিসার্স ক্লাব মিলনায়তনে সৈয়দপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রাফিকা আখতার জাহান বেবীর সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। 

নানক আরো বলেন, বিজয়ের মাসে নৌকার বিজয় নিশ্চিত হবে। নৌকা মানে বঙ্গবন্ধু, নৌকা মানে শেখ হাসিনা, নৌকা মানে বাংলাদেশ। বিএনপি আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, জনগন ধানের শীষকে প্রত্যাক্ষান করেছে, বিজয়ের মাসে ধানের শীষের পরাজয় বরণ করতে হবে। বিএনপি গনতন্ত্র বিশ্বাস করে না বলে তারা নির্বাচন কমিশনকে নিয়ে মিথ্যা চার করছে। জননেত্রী শেখ হাসিনা হাত ধরে সারাদেশে উন্নয়ন জোয়ার সৃস্টি হয়েছে। সৈয়দপুরে আন্তর্জাতিক বিমানবন্দর নির্মাণ করা হয়েছে, রেলওয়ে কারখানাকে পূর্নরায় জীবিত করা হচ্ছে, রংপুর বিভাগে গ্যাস লাইনে কাজ চলছে। 

মতবিনিময় সভায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক এস এম কামাল হোসেন, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ স¤পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ স¤পাদক মহসিনুল হক মহসিন, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম বাবু, সাধারণ স¤পাদক মোজাম্মেল হক প্রমুখ। 

মতবিনিময় সভায় সকলের দোয়া ও নৌকার পক্ষে কাজ করার অনুরোধ জানিয়ে বক্তব্য বলেন, প্রয়াত আওয়ামী লীগ নেতা আখতার হোসেন বাদলের সহধর্মিণী দলীয় মেয়র প্রার্থী রাফিকা আখতার জাহান বেবী। 

মতবিনিময় সভায় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাএলীগ, শ্রমিকলীগ সহ দলের অন্যান্য অঙ্গসংগঠনে নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7293384304327917639

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item