বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে নীলফামারীতে প্রশাসনিক কর্মকর্তাদের প্রতিবাদ সভা


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
কুষ্টিয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য় ভাঙ্গচুরের প্রতিবাদে নীলফামারীতে প্রতিবাদ সভা করেছে জেলা পর্য়ায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা। “জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান” স্লোগানকে সামনে রেখে  শনিবার(১২ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্য়ালয়ের সম্মেলন কক্ষে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক হাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ রেজাউল করিম সরকার, নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাহাবুবুর রহমান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল হক, পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, সিভিল সার্জন ডা. জাহাঙ্গীর কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্ত এলিনা আকতার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন। বক্তারা জাতীর জনকের ভাষ্কর্য় ভাঙ্গচুরের প্রতিবাদ জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। সভা শেষে মুজিববর্ষ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি ও মুক্তিযুদ্ধের চিত্র নিয়ে “আমারি বাংলা অম্লান” এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক। 

এ ছাড়া জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলা পরিষদে ইউএনওদের সভাপতিত্বে একইভাবে প্রতিবাদ সভা করা হয়। 

অপর দিকে দুপুরে নীলফামারী জেনারেল হাসপাতালের বিএসএস ক্যাডার সকল চিকিৎসকগণ কুষ্টিয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য় ভাঙ্গচুরের প্রতিবাদে ও বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ করে। সেখানে বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেবুল হাসান, মেডিকেল অফিসার ডাঃ সাইদুজ্জামান ভুইয়া ও ডাঃ আবু হেনা মোস্তফা কামাল প্রমুখ। 


পুরোনো সংবাদ

নীলফামারী 286330411869547766

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item