জলঢাকার স্কাউটার রমানাথ "মেডেল অব মেরিট" সন্মাননায় ভূষিত


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ  


নীলফামারীর জলঢাকা উপজেলায় স্কাউট আন্দোলনের সার্বিক উন্নয়ন ও সম্প্রসারণে অনন্য অবদানের জন্য স্বীকৃতিস্বরুপ স্কাউটসের মেডেল অব মেরিট সম্মাননা অ্যাওয়ার্ড পেলেন উপজেলা স্কাউটস এর কাব লিডার রমানাথ রায়। বৃহস্পতিবার রাতে স্থানীয় অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত ৫ দিনব্যাপী  ১৭৪ তম কাব স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্স শেষে এ সম্মাননা রমানাথ রায়ের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা স্কাউট সভাপতি মাহবুব হাসান।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটস এর সহ-সভাপতি ও সহকারী কমিশনার (ভূমি) সিফাত মো: ইসতিয়াক ভুঁইয়া, কোর্স লিডার কোহিনুর ইসলাম, জেলা স্কাউটের কমিশনার বিনয় কুমার রায়, আলহাজ্ব মোবারক হোসেন অনির্বাণ বিদ্যাতীর্থ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকনুজ্জামান, পাঠানপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর চৌধুরী রাজু ও উপজেলা স্কাউটস সম্পাদক  মর্তুজা ইসলাম প্রমূখ।   


সম্মাননা অ্যাওয়ার্ড পেয়ে রমানাথ রায় বলেন, শিক্ষার্থীদের নৈতিক গুনাবলী সম্পন্ন করতে স্কাউট আন্দোলনের বিকল্প নাই। তাই তিনি সকল অভিভাবককে সন্তানদের পড়ালেখার পাশাপাশি স্কাউট আন্দোলনে যুক্ত করার আহবান জানান।   

পুরোনো সংবাদ

নীলফামারী 4846154212594108891

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item