সৈয়দপুর পৌরসভা নির্বাচনের সাধারণ কাউন্সিলর পদে ৭ জনের মনোনয়নপত্র বাতিল


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনে মঙ্গলবার(২২ ডিসেম্বর) মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে দাখিলকৃত সাধারণ কাউন্সিলর পদে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। 

ঋণখেলাপি ও বয়স কম হওয়ায় তাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এরা হলেন, ১ নম্বর ওয়ার্ডে মো. শাহিন হোসেন, মো. নুরুল আমিন প্রামানিক ও মো. মশিউর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে  আকতার হোসেন ,৭ নম্বর ওয়ার্ডে মো. শাহীন আকতার, ৯ নম্বর ওয়ার্ডে মো. আমিনুল ইসলাম সরদার ও ১৫ নম্বর ওয়ার্ডে মো. তারিক আজিজ।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার রবিউল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, ঋণখেলাপি ও বয়স কম হওয়ায় সাধারণ কাউন্সিলর পদে ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। তারা আগামী ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বর রিটার্নিং অফিসার বরাবরে আপিল আবেদন করতে পারবেন।

উল্লেখ্য, নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে ২০ ডিসেম্বর মেয়র পদে ৬ জন, সংরক্ষিত ৫টি নারী কাউন্সিল পদে ২১ জন এবং ১৫টি সাধারন কাউন্সিলর পদে ৯৩ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দেন। আজ ২২ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে সাধারণ কাউন্সিলর পদে ৭ জনের মনোনয়নপত্র বাতিল হওয়ায় এখন সাধারণ কাউন্সিলর পদে রয়েছেন ৮৬জন। 

এছাড়া প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৯ ডিসেম্বর। প্রতিক বরাদ্দ ৩০ ডিসেম্বর। আগামী ১৬ জানুয়ারি ইভিএম পদ্ধতির মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হবে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 3325470960081787481

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item