চিলাহাটিতে হানাদার মুক্ত দিবস পালিত


এ.আই.পলাশ.চিলাহাটি .প্রতিনিধিঃ
“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই শ্লোগান সামনে রেখে নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটিতে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। 

এ উপলক্ষে আজ শনিবার (৫ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। বেলা ১১টার দিকে ভোগডাবুড়ি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ ও ভোগডাবুড়ি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার কার্যালয়ের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়ে চিলাহাটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে মুক্তিযোদ্ধা কার্যালয়ে এসে শেষ হয়। উক্ত বর্ণাঢ্য র‌্যালীতে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আবদুল জব্বার কানু, বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী, বীর মুক্তিযোদ্ধা মফিজুল, বীর মুক্তিযোদ্ধা আফজাল, বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম সহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডারের নেতা আল-আমিন, এ.কে.এম.শাহ্দাৎ হোসেন ও শিরিন আক্তার, আওয়ামীলীগের ডোমার উপজেলার সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা শরিফুল হক প্রামানিক, আজাদুল হক প্রামানিক সহ স্থানীয় মুক্তিযোদ্ধা ও সন্তান কমান্ডারের নেতৃবৃন্দ।

ভোগডাবুড়ি ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সভাপতি আব্দুল জব্বার কানু জানান, ১৯৭১ সালের ৫ ডিসেম্বর উপজেলার বাণিজ্যিক শহর হিসেবে খ্যাত চিলাহাটি হানাদার মুক্ত হয়। দিবসটি পালনে আয়োজিত অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা, তাঁদের সন্তানসহ সকল স্তরের সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 2439115001651153023

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item