দিনাজপুরের ফুলবাড়ী সীমান্তে এক কাতার প্রবাসীর হাত কাটা লাশ উদ্ধার


মেহেদী হাসান উজ্জ¦ল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী সীমান্ত এলাকায় বেলাল হোসেন (৩৬) নামে কাতার প্রবাসী এক বাংলাদেশী নাগরিকের হাত কাটা লাশ উদ্ধার  করেছে পুলিশ। 

বৃহস্পতিবার ভোরে ফুলবাড়ী উপজেলার কাজিহাল ইউপির আমড়া সীমান্তের মীরপুর জলেশ্বরী এলাকার ৩০১ মেইন পিলারের ১৪ সাব পিলারের বাংলাদেশ অভ্যন্তর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বেলাল হোসেন ফুলবাড়ী উপজেলার মীরপুর জলেশ্বরী গ্রামের মৃত ওসমান আলীর ছেলে।তিনি ৪বছর ধরে কাতারে ছিলেন,দেড় মাস আগে কাতার থেকে বাংলাদেশে আসেন। 

পুলিশ জানায়, অজ্ঞাতকারনে বাড়ী থেকে বের হন বেলাল হোসেন। রাতের কোনো এক সময় দৃস্কৃতিকারীরা তার উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে তার বাম হাত কেটে বিচ্ছিন্ন করে ফেলে রেখে গেছেন বলে ধারনা করা হচ্ছে। 

তার বড় ভাই খলিলুর রহমান বলেন, বুধবার রাত ১১টার দিকে বাড়ী থেকে বের হয় বেলাল  এর পর আর বাড়ী ফেরেনি,পরের দিন বৃহস্পতিবার ভোরে জানতে পারে জলেশ^রী সিমান্ত এলাকায় তার লাশ পড়ে আছে।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং পরিবারের পক্ষ থেকে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 4003100283231458520

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item