শোক সংবাদ


জাহাঙ্গীর রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদ মাহবুব কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও নীলফামারী জেলা কমিটির সাধারণ সম্পাদক বাবু অজয় কুমার সিংহ রায়ের দাদী শ্বাশুরী ও শ্রী গুরু দয়াল অধিকারীর মাতা শ্রী প্রেমদিনী অধিকারী (১১০) ইহলোকের মায়া ত্যাগ করে পরলোক গমন করেন।


দিব্যান লোকান সগচ্ছতু। রবিবার (২৭-ডিসেম্বর) বিকাল ৩ টা ১০ মিনিটে নীলফামারীর ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ মধ্য ছাতনাই গ্রামের বাসায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি তিন ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও সুভাকাঙ্খী রেখে গেছেন।


পারিবারিক সূত্রে জানা যায়, প্রেমদিনী অধিকারী বার্ধক্য জনিত কারনে পরলোক গমন করেন।  তার শেষ কৃত্য আগামী সোমবার (২৮-ডিসেম্বর) সকালে পারিবারিক শ্মশাণে অনুষ্ঠিত হবে।


তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন, ঢাকা কেন্দ্রীয় বাসদ মাহবুব কমিটির আহবায়ক মোঃ ইয়াছিন মিয়া, যুগ্ন আহবায়ক এ্যাডভোকেট শ্যামল কান্তি দে, সদস্য অধ্যাপক মুর্তুজা হাফিজ মুকুল, ঠাকুরগাঁও জেলা বাসদ নেতা বাবু অনুপ প্রহ্লাদ কুমার রায়, নীলফামারী জেলা কমিটি সভাপতি, ঢাকা কেন্দ্রীয় কমিটি সদস্য ও কেন্দ্রীয় জাতীয় ছাত্র আন্দোলন এর সভাপতি ডাঃ সৈয়দ লিটন মিয়া তালুকদার প্রমুখ। 


  ।

পুরোনো সংবাদ

নীলফামারী 7793291477324470023

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item