ডিমলা ইসলামী ব্যাংক শাখায় বিজয় দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত!


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
মহান বিজয় দিবসে জাতীয় পতাকা অর্ধনমিত অবস্থায় দেখা গেছে নীলফামারীর ডিমলা উপজেলা শহরে অবস্থিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. শাখা কার্যালয়ে। সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত জাতীয় পতাকার এ অবস্থায় ছিল। পরে এ নিয়ে বীরমুক্তিযোদ্ধা সহ সাধারন মানুষজন চরম ক্ষোভ জানালে বিকাল ৪টায় জাতীয় পতাকাটি পুরোপুরি উত্তোলন করা হয়।


ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম বলেন, বিজয় দিবসে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করার নিয়ম। কিন্তু ব্যতিক্রম ঘটনা ঘটেছে ডিমলা শহরের গার্ডেন সিটিতে অবস্থিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. শাখা কার্যালয়ে। তারা সকাল থেকে বেলা তিনটা পর্যন্ত জাতীয় পতাকা অর্ধনমিত রেখেছিল। এ দৃশ্য দেখে মানুষ হতবাক হয়ে যায়।

ডিমলা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সামছুল হক বলেন, এটা খুবই দুঃখজনক ঘটনা। বিজয় দিবসে এমন দায়িত্বজ্ঞানহীন কর্মকান্ডের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে হবে।


এ বিষয়ে জানতে চাইলে ডিমলা শাখা ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. শাখা ব্যবস্থাপনা (ইনচার্জ) খাইরুল আলম বলেন, অফিসের পিয়ন ভুলবশত এটা করেছে। পরে আমি যখন জানতে পারি, তখনই জাতীয় পতাকা সঠিকভাবে উত্তোলন করা হয়েছে।


ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. একটি সুত্র জানায়, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে ইসলামী ব্যাংক বাংলাদেশের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ রুকন উদ্দিন’এর ১৫ ডিসেম্বর স্বাক্ষরিত একটি পত্রে(সূত্র নং-আইবিবিএল/বিসিডি/পলিসি/২০২০/২২১৫) জানানো হয়, বিজয় দিবস উপলক্ষ্যে ১৬ ডিসেম্বর/২০২০ রোজ বুধবার  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সকল শাখা ও ওয়ার্কিং ইউনিট সমূহকে জাতীয় পতাকা যথাযথ সম্মানের সাথে উত্তোলনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। নিদের্শনায় বলা হয়েছে এক্ষেত্রে কোনরূপ অবহেলা/অনিয়ন প্রতীয়মান হলে দায়ী কর্মকর্তা/কর্মচারীদের বিরুদ্ধে যথাযথ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 4584574322003958424

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item