ডিমলায় করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচার ও মাস্ক বিতরণ


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: 
“নো মাস্ক, নো এন্ট্রি; নো মাস্ক, নো সার্ভিস” নিজেকে সুস্থ রাখুন, অন্যকে সুস্থ রাখতে জনসচেতনতায় সহায়তা করুন।  


মঙ্গলবার (৮ ডিসেম্বর) নীলফামারীর ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ বাজার ও বালাপাড়া ইউনিয়নের ডাঙ্গারহাট বাজারে কোভিড-১৯ দ্বিতীয় ডেউ প্রতিরোধে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনের লক্ষ্যে পঞ্চম দিনের মত ক্যাম্পেইন ও জনসচেতনতামূলক প্রচারণায় নামেন ডিমলা উপজেলা প্রশাসন ।   


এসময় উপজেলার নির্বাহী অফিসার জয়শ্রী রাণী রায়-এর নেতৃত্বে এ ক্যাম্পেইনে অংশগ্রহন করেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা  তবিবুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার সারোয়ার আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুঁইয়া, পল্লীশ্রী রি-কল প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন। 


আরো সঙ্গে ছিলেন ডিমলা উপজেলার সকল এনজিও কর্মকর্তাবৃন্দ। এ সময় জণসাধারনের মাঝে বিনামুল্যে মাস্কও বিতরন করা হয়। ডিমলা উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায় বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে ইতোমধ্যে উপজেলায় নো মাস্ক নো এন্ট্রি নিয়ম চালু করা হয়েছে এবং মাস্ক পরিধান বাধ্য করতে প্রতিদিন ভ্রাম্যমান আদালত পরিচালনার অব্যাহত থাকবে। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4430842723158245800

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item