ফুলবাড়ীতে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময়


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর নির্বাচনে প্রতিদ¦ন্দী প্রার্থীদের সাথে জেলা ও উপজেলা প্রশাসন এর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

আসন্ন পৌরসভা নির্বাচন উপলক্ষে শনিবার সকাল ১১টায় উপজেলা হল রুমে নির্বাচন অফিসের আয়োজনে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃংখলা রক্ষায় প্রতিদ¦ন্দী প্রার্থীদের সাথে এই মতবিনিময় করেন।

সভায় উপজেলা নির্বাহী অফিসার রিয়াজউদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম,জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা শহিদুল ইসলাম প্রামানিক।

জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেন, দিনাজপুরে ফুলবাড়ী পৌরসভায় এই প্রথমবার ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন হতে যাচ্ছে, ফুলবাড়ী পৌর নির্বাচন একটি মডেল নির্বাচন হবে। আস্তে আস্তে সকল নির্বাচন ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে। এখানে জ্বাল ভোট প্রদানের কোন সুযোগ নেই। তাই চিন্তার কোনো কারন নেই,ইভিএএম এর মাধ্যমে কম সময়ে কাজ সম্পাদন করা সম্ভাব। নির্বাচনের জন্য তিনজন ম্যাজিষ্ট্রেড নিয়োগ দেয়া হয়েছে, সার্বক্ষনিক তারা পর্যবেক্ষণ করবেন। এছাড়াও নিরাপত্তার জন্য পর্যাপ্ত র‌্যাব,বিজিবি এবং পুলিশ মোতায়ন থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ,নির্বাহী ম্যাজিষ্ট্রেড আল মামুন,উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং কর্মকর্তা ওয়াজেদ আলী,উপজেলা প্রকৌশলী রাইহানুল ইসলাম,থানার অফিসার্স ইনচার্জ ফখরুল ইসলামসহ সাংবাদিকগণ। সভায় বক্তারা  নির্বাচনী আচরণবিধি প্রতিপালন ও আইনশৃংখলা রক্ষায় বিশেষ আলোচনা করেন।

আরো উপস্থিত ছিলেন চার মেয়র র্প্রাথী,২৯ জন কাউন্সিলর প্রার্থী  ও ১০জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নির্বাচনে যারা প্রতিদ্বন্দীতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার ওয়াজেদ আলী জানান, ফুলবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৯৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ৫৫২ জন ও মহিলা ভোটার ১৪ হাজার ৩৭৯জন। ১০টি ভোট কেন্দ্রে ৯৪টি বুথে ভোট গ্রহন হবে।


পুরোনো সংবাদ

নির্বাচন 6335868726778005200

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item