ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি খুরশীদ আলমকে দল থেকে বহিষ্কার


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ খুরশীদ আলম মতিকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর বৃহস্পতিবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ন মহা সচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভি সাক্ষরিত চিঠিতেও একই কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের পরিপ্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্রের ৫ (গ) ধারা মোতাবেক দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ মো. খুরশীদ আলম মতিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে,আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠেয় ফুলবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয়েছে ফুলবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাহাদৎ আলীকে।

তার বিপরীতে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছেন বহিষ্কৃত খুরশীদ আলম মতির ছোট ভাই শিল্পপতি মাহমুদ আলম লিটন। খুরশীদ আলম দলীয় প্রার্থীর সঙ্গে না থেকে নিজের ভাইয়ের পক্ষে থাকার কারণেই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

তবে এ বিষয়ে স্থানীয় দলীয় নেতা কর্মিদের সাথে কথা বললে তারা বলেন, বিষয়টি শুনেছি এ বিষয়ে কিছুই বলতে পারবোনা।


পুরোনো সংবাদ

নির্বাচিত 7900374260667881475

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item