ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ এর দ্বি- বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর ডিমলায় উপজেলার ৪৩ ‍টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের কেন্দ্রীয় সংসদ “ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ” এর দ্বি- বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত।  


রবিবার (৬-ডিসেম্বর) ডিমলা পাবলিক স্কুল এন্ড কলেজে উক্ত সংগঠনের গঠনতন্ত্র মোতাবেক (সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক) ০৫ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১১ টায় ভোট গ্রহণ শুরু হয়ে দুপুর ০২ টায় শেষ হয়।  


উক্ত নির্বাচনে সভাপতি পদপ্রার্থী মোঃ সেকেন্দার আলী বাদশা (আহবায়ক, ডিমলা যুব উন্নয়ন ফাউন্ডেশন) ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী অনুকুল কুমার রায় (সভাপতি, যুব ফোরাম, ডিমলা) এর প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তারা উভয়েই বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়।  


এছাড়া অন্য ০৩টি পদে সংগঠনের ১০৫ জন কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় মোট ভোট প্রদত্ত হয় ৯৫ টি।  প্রত্যেকটি পদেই ভোট বাতিল হয় ০১ টি এবং বৈধ ভোট সংখ্যা ৯৪ টি। উক্ত নির্বাচনে সিনিয়র সহ-সভাপতি পদে ৫৯ টি ভোট পেয়ে বিজয় অর্জন করেন সন্তোষ কুমার রায় (কোষাধ্যক্ষ, আলোকিত শৈল্লারঘাট, ডিমলা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রাকিবুল ইসলাম সেলিম (সভাপতি, সংগ্রামী তারুন্য সমাজ কল্যাণ ক্লাব, জুটির ডাঙ্গ, পশ্চিম ছাতনাই)  পায় ৩৫ টি ভোট। সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ৮৭ টি ভোট পেয়ে বিজয় অর্জন করেন মোঃ মেজবাউল হোসেন (সদস্য সচিব, ডিমলা যুব উন্নয়ন ফাউন্ডেশন) ।  তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ রেজাউল করিম (সভাপতি, সূর্যের হাসি ফাউন্ডেশন, খালিশা চাপানী) পায় ০৭ টি ভোট। 


সাংগঠনিক সম্পাদক পদে ৭৫ টি ভোট পেয়ে বিজয় অর্জন করেন মোঃ আতিকুর রহমান ( সাধারণ সম্পাদক, নিজেরাই গড়ি, সুন্দরখাতা)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ আতাউর রহমান সরকার সভাপতি, নব উচ্ছ্বাস, জোড়জিগা বাজার,ডিমলা) পায় ১৯ টি ভোট।   


সভাপতি মোঃ সেকেন্দার আলী বাদশা বলেন সকল সদস্যদের  উপস্থিতি ও সহযোগিতায় ঐক্য পরিষদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন- সুষ্ঠ, সুন্দর,  উৎসবমুখর ও মনোরম  পরিবেশে শেষ হয়েছে এজন্য  সকল স্বেচ্ছাসেবকদের জানাই অসংখ্য ধন্যবাদ ও  আন্তরিক শুভেচ্ছা।   সকলের আন্তরিক  সহযোগিতায়  সোনালী সৌহার্দ্য ও ভালোবাসার বন্ধনে অটুট থাক ঐক্য পরিষদ ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5656710339931778217

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item