পীরগাছায় শুভসংঘের উদ্যোগে শতাধিক কৃষকের মাঝে সবজি বীজ বিতরণ


পীরগাছা (রংপুর) প্রতিনিধি

কালের কণ্ঠ শুভসংঘ পীরগাছা উপজেলা শাখার উদ্যোগে শতাধিক কৃষকের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার তাম্বুলপুর উচ্চ বিদ্যালয়ে তাম্বুলপুর, রহমতচর, দিগটারী ও ঘগোয়া গ্রামের কৃষকদের মাঝে এ বীজ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কৃষকদের হাতে উন্নতমানের  লালশাক, বরবটি, ঢেঁড়স, কলমী ও পুঁইশাক বীজের প্যাকেট তুলে দেন পীরগাছা উপজেলা কৃষি কর্মকর্তা শামিমুর রহমান।


এ সময় তিনি বলেন, শুভ কাজে সবার পাশে শুভসংঘ। সংগঠনটি অনেক ভাল কাজ করছে। শুভসংঘের আরেকটি ব্যতিক্রমি উদ্যোগ  হিসেবে কৃষকদের মাঝে সবজি বীজ বিতরণ করা হচ্ছে।  কৃষকরা যাতে বাড়ির পতিত জায়গায় সবজি বাগান করতে পারেন।  নিজেদের চাহিদা পূরণের পাশাপাশি উদ্বৃত্ত হলে আর্থিকভাবে লাভবান হন।


কালের কণ্ঠের পীরগাছা প্রতিনিধি রবিউল আলম বিপ্লবের সঞ্চলায় ও শুভসংঘ পীরগাছা উপজেলা শাখার সভাপতি সাংবাদিক ফজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা এনামুল হক,  কালের কণ্ঠ শুভসংঘ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি  ও রংপুর ব্যুরো প্রধান স্বপন চৌধুরী, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহিদুল হক সরকার জাহিদ,  কালের কণ্ঠ শুভসংঘ পীরগাছা উপজেলা শাখার সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক শ্রাবণ চন্দ্র আদিত্য, যুগ্ম সম্পাদক শাহানত হোসেন, সাংগঠনিক সম্পাদক শামীউল ইসলাম শামীম, কোষাধ্যক্ষ শাহীন পাটোয়ারী, আশরাফুল ইসলাম, হাবিবুর, রবিউল, বিমল, লিমন, রিপন ও মানিক প্রমুখ। 


পুরোনো সংবাদ

রংপুর 2825256368557132993

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item