তেতুলিয়ায় বিজিবি'র শীতবস্ত্র বিতরণ


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:


পঞ্চগড় ১৮ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (১৪ ডিসেম্বর) দুপুরে ১৮ বিজিবি ব্যবস্থাপনায়  তেতুঁলিয়া উপজেলার সিপাহীপাড়া  উচ্চ বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণ ও জনসচেতনতা মুলক সভা অনুষ্ঠিত হয়


স্বাস্থ্য বিধি মেনে বিজিবির পক্ষ থেকে গোয়ালগছ  বিওপি এলাকার গরীব দুঃস্থ শীতার্ত মানুষের মধ্যে  ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়।


শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  পঞ্চগড়-১৮ ব্যাটালিয়নের সিও লে. কর্নেল খন্দকার আনিসুর রহমান।

এসময় তেতুঁলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু,তেতুঁলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলাম,তেতুঁলিয়া কোম্পানি কমান্ডার সুবেদার হাবিবুর রহমান, গোয়ালগছ বিওপি কমান্ডার নায়েক সুবেদার ওসমান গনি, সংশ্লিষ্ট  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।


প্রধান অতিথির বক্তব্যে সিও লে.কর্নেল খন্দকার আনিসুর রহমান বলেন,  বিজিবি বিভিন্ন দুর্যোগে দেশবাসীর সেবায় অংশ নিচ্ছে। যার অংশ হিসেবে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও জনসচেতনতা সভা করেছেন। এসময় তিনি চোরাচালান, মাদক পাচার,নারী শিশু পাচার প্রতিরোধ, অবৈধ অনুপ্রবেশ, শূন্য লাইন অতিক্রম করে কেউ যেন ভারতে প্রবেশ না করে

পুরোনো সংবাদ

পঞ্চগড় 1263338939343235844

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item