বঙ্গবন্ধুর ভাস্কর্য অবমাননার প্রতিবাদে নীলফামারীতে চেম্বারের মানববন্ধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে মানববন্ধন করেছেন নীলফামারী জেলা ব্যবসায়ীরা। আজ শনিবার(১২ ডিসেম্বর) বেলা ১২টায় শহরের স্বাধীনতা অম্লান চৌরঙ্গী মোড়ে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) নেতৃত্বে ও জেলা চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাট্রির আয়োজনে এ মানববন্ধন আহ্বান করা হয়েছে। 

ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে সেখানে সংগঠনের জ্যেষ্ঠ সহসভাপতি ফরহানুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন  জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, চেম্বারের সাবেক সভাপতি প্রকৌশলী শফিকুল আলম ডাবলু, পরিচালক শামসুল হক, মফিজার রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা দাবি করে বলেন, যারা বাংলাদেশ ও বঙ্গবন্ধুকে স্বীকার করেনা ওই সব দেশবিরোধী অপশক্তি ধর্মীয় মৌলবাদীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করছে।  এসব দেশবিরোধী অপশক্তির বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার অহবান জানান। একই সাথে ভাস্কর্য ভাংচুরের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 8281136235455846233

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item