ডিমলায় প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন ও সেমিনার


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (২৭-ডিসেম্বর) দুপুরে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারন শীর্ষক প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠান ও সেমিনারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী। 


এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষনা পরিষদ (বিসিএসআইআর) ঢাকার প্রিন্সিপাল সায়েন্টিফিক কর্মকর্তা ড. মোঃ মাহবুবর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, সদর ইউপ চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, পল্লীশ্রী রি-কল প্রকল্পের উপজেলা সমন্বয়কারী পুরান চন্দ্র বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়াও উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরের প্রধানগণ, ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উপজেলা পরিষদ চত্ত্বরে দিনব্যাপী প্রদর্শনীতে মোট ১৩টি ষ্টল স্থান পেয়েছিলো।

পুরোনো সংবাদ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি 1696131930812664944

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item