সৈয়দপুরে শ্রম কল্যাণ কেন্দ্রে চিকিৎসা সপ্তাহের উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে চিকিৎসা সপ্তাহ শুরু হয়েছে। রোববার (২৭ ডিসেম্বর) সকালে স্থানীয়  শ্রম কল্যাণ কেন্দ্র  চত্বরে ওই চিকিৎসা সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।  অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ ওই চিকিৎসা সপ্তাহের শুভ উদ্বোধন করেন। 

এতে বিশেষ অতিথি’র বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম।

সৈয়দপুর শ্রম কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডা. ষষ্টীচরণ চক্রবর্তীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে শ্রম কল্যাণ সংগঠক মো. আব্দুল খালেক, কম্পাউন্ডার কাম ড্রেসার শ্রী বিবেকানন্দ রায়, ডিসপেনসারী এ্যাটেনডেন্ট মো. আশরাফুল ইসলামসহ বিভিন্ন  শ্রমিক সংগঠনের শ্রমিক নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সরকার  গোটা উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষিকা মোছা. নুরুন্নাহার সরকার। 

চিকিৎসা সপ্তাহের প্রথমদিনে গতকাল রোববার শহরের বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্য শতাধিক শ্রমিক ও তাদের পরিবারের সদস্যদের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধপত্র প্রদান করা হয়।

সৈয়দপুর শ্রম কল্যাণ কেন্দ্রের মেডিক্যাল অফিসার ডা. ষষ্টীচরণ চক্রবর্তী জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে এ  চিকিৎসা সপ্তাহের আয়োজন করা হয়েছে। গতকাল ২৭ ডিসেম্বর থেকে শুরু হয়ে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন শ্রমিক সংগঠনের শ্রমিক ও তাদের পরিবারের সদস্যদের চিকিৎসাসেবা প্রদান করা হবে।


পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 4575406365057263554

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item