নবাবগঞ্জে ছাত্রলীগের সম্মেলন ।। দুই পদে এক ডজনেরও বেশি প্রার্থী


অলিউর  রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর প্রতিনিধি :


দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সম্মেলন আজ ১৯ ডিসেম্বর। সম্মেলনকে ঘিরে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা। কে হবে সভাপতি কে হবে সাধারণ সম্পাদক। সরগমরম হয়েছে উঠেছে উপজেলা ছাত্রলীগের রাজনীতি। সম্মেলনকে সফলতা ও সার্থক করার লক্ষে দফায় দফায় হচ্ছে মিছিল। চলছে বিভিন্ন আয়োজন। শুরু হয়েছে সাজ সাজ রব।

এবারে সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক দুই পদের জন্য নতুন পুরাতন মিলে বেশ কিছু প্রার্থীর নাম আলোচনায় হচ্ছে। তারমধ্যে উল্লেখ্য যোগ্য প্রার্থীরা হলেন বর্তমান উপজেলা ছাত্রলীগের যুগ্নসাধারণ সম্পাদক মো.আরিফুজ্জামান জনি, মো. ইয়াসির আরাফাত সিজার, মো.রিয়াজুল ইসলাম রুবেল, জিল্লুর রহমান জনি, রুবেল মিয়া, শফিউল ইসলাম সোহাগ ,এস এম সরণ ,ফিরোজ কবির শানু, জামিউল ইসলাম জেমিন, মেহেরুল ইসলাম রকি, রাশেদুল ইসলাম রাশেদ, শহিদুল ইসলাম ও ফাহিম।

১৯ তারিখের ছাত্রলীগের সম্মেলনে উপজেলার ৯টি ইউনিয়ন শাখা ও ৫টি কলেজ শাখার ছাত্রলীগের সদস্যরা কাউন্সিলর হিসেবে অংশগ্রহন করবে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিনুর ইসলাম সবুজ। তিনি আরও বলেন সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। সম্মেলন সফল করতে নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এদিকে শিক্ষিত, সৎ, মার্জিত বঙ্গবন্ধুর আদর্শের পরিক্ষিত সৈনিক এবং উপজেলা ছাত্রলীগকে যিনি আগামীতে আরও বেগবান করে তুলবেন এমন নেতৃত্ব প্রত্যাশা করছেন ছাত্রলীগের তৃনমুল পর্যায়ের কর্মীরা।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6480320090664248549

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item