সৈয়দপুরে শিক্ষানগরী সৈয়দপুরের এক প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি:

মহান বিজয় দিবস উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।  ১৬ ডিসেম্বর (বুধবার) বিকেল তিনটায় অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন শিক্ষানগরী সৈয়দপুরের উদ্যোগে উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় মাঠে ওই প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

“ খেলাধূলা করি,মাদকমুক্ত সমাজ গড়ি” শ্লোগানকে সামনে রেখে বাঙ্গালীপুর ইউনিয়নের যুব সমাজকে সোচ্চার কর্রার প্রত্যয়ে ওই  ম্যাচের আয়োজন করা হয়েছ। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম।

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ শাবাহাত আলী সাব্বু, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হক খোকন প্রমূখ।

 এতে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন শিক্ষানগরী সৈয়দপুরের প্রতিষ্ঠাতা খুরশিদ জামান কাকন।

এ সময় আয়োজিত মাদক বিরোধী আলোচনা সভায় প্রধান অতিথি সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম বলেন, 'এদেশের যুব সমাজের হাত ধরেই আমরা ১৯৭১ সালের আজকের এদিনে স্বাধীনতা অর্জন করেছি। আমাদের সম্ভাবনাময় যুব সমাজের হাতেই ন্যস্ত বাংলাদেশের ভবিষ্যৎ। কিন্তু মাদকের ভয়াল  গ্রাসে আমাদের যুব সমাজের অনেকেই আজ বিপথগামী হচ্ছে। সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির কারণ হচ্ছে মাদক। এ জন্য আমাদের নিজেদেরকে সচেতন হতে হবে এবং অন্যদের সজাগ করতে হবে। সমাজের সকলের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই মাদকের বিস্তার রোধ করা সম্ভব।

ইন্টারন্যাশনাল স্কুলের সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে সবুজ দলকে ১-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লাল দল। এ প্রীতি ম্যাচে লাল দলের কাকন ও সবুজ দলের মোক্তাসিন যৌথভাবে  সেরা খেলোয়াড় নির্বাচিত হন ।

 ম্যাচ শেষে  প্রধান অতিথি সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম  চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরষ্কার তুলে দেন।                                  


পুরোনো সংবাদ

নীলফামারী 8047179772878372236

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item