তেঁতুলিয়ায় ট্রাকের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় ট্রাক ধাক্কায় আব্দুস সালাম (৬৫) নামে এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ট্রাকটিকে আটক করলেও ঘটনার পর পরেই চালক পালিয়ে যায়।

সোমবার (১৪ ডিসেম্বর ২০২০) সন্ধ্যা সাতটার দিকে উপজেলার কালান্দিগঞ্জের বাইপাস এলাকায় জাতীয় মহাসড়কে উক্ত মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুস সালাম টায়াগছ গ্রামের আনসার আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুস সালাম কালান্দিগঞ্জ বাজার হতে জাতীয় মহাসড়ক ধরে বাইসাইকেলে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে পিছন থেকে ঢাকা মেট্রো-ট ১৩-৫৭১২ নম্বরের একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দেয়। এতে সে ট্রাকের চাকার নিচে পড়লে মাথার উপর দিয়ে চলে যায় ট্রাকটি। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে নিহতের মাথা থেতলে গিয়ে বিচ্ছিন্ন মগজ সড়কে ছিটিয়ে পড়ে আছে। এলাকাবাসি সূত্রে জানাগেছে, নিহত আব্দুস সালামের মৃত্যুর প্রায় ৩বছর আগে তার এক ভাই ওই ক্লান্দিগঞ্জ বাইপাস এলাকায় সড়ক দূর্ঘটনায় মারা যায়। 

ঘটনাস্থলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ রাজিয়া সুলতানা পরিদর্শন করেন। তিনি জানান, এই বাইপাসে বিপদ না ঘটানোর জন্য যে ব্যবস্থা নেয়া দরকার সেটাই প্রয়োজন। তবে রাখে আল্লাহ মারে কে। তবুও আমাদের সতর্কতা থাকা দরকার। 

এতে ঘটনাস্থলে তেঁতুলিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং তেঁতুলিয়া হাইওয়ে থানা উপস্থিত ছিলেন।  

এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানার এস.আই আব্দুল লতিফ ঘটনাস্থল পরিদর্শন করে জানান, নিহত আব্দুল সালাম সাইকেলে বাড়িতে ফেরার পথে ট্রাক চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যান।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 3424940099127752330

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item