জলঢাকায় কাপড় ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়েছে দূর্বৃত্তরা


ইনজামাম-উল-হক নির্ণয় নীলফামারী॥ নীলফামারীর জলঢাকা উপজেলা শহরের আরিফ চৌধুরী (৩৮) নামের এক কাপড় ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়েছে দূর্বৃত্তরা। আজ শুক্রবার(২৫ ডিসেম্বর) ভোরে (ফজর বাদ ৫.১০ মিনিট) উপজেলা হাসপাতাল সড়কে এই ঘটনাটি ঘটে। আহত আরিফকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার এখনও জ্ঞান ফিরেনি বলে পারিবারিক সুত্রে জানানো হয়। আহত আরিফ জলঢাকা পৌরসভার মেডিকেল মোড় টিএনটি পাড়ার মৃত ইসলাম উদ্দিন চৌধুরীর ছেলে।
প্রত্যক্ষদর্শী নুর ইসলাম জাকির হোসেন ও আমিনুর রহমান জানান, উপজেলা পরিষদের মসজিদে ফজরের নামাজ শেষে আরিফ চৌধুরী রাস্তায় হাটছিলেন। এমন সময় মুখোশধারী বেশ কয়েকজন দুর্বৃত্ত কিছু বুঝে উঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারী কুপিয়ে দ্রুত পালিয়ে যায়।
বিষয়টি তাৎক্ষনিকভাবে পুলিশকে অবগত করা হলে পুলিশ এসে প্রথমে অরিফকে উপজেলা হাসপাতালে ও পরে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
আরিফের স্ত্রী আইভি আক্তার জানান, আমার স্বামীর জ্ঞান ফিরেনি। হামলাকারীরা তার মাথা সহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেছে। কারা হামলা করতে পারে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন জলঢাকা বাজারে ইনান কোথ স্টোর নামে একটি কাপড়ের দোকান রয়েছে। আমার স্বামীর দোকানের বিদ্যুতের মিটার থেকে দুই-একটি সাফ মিটার ভাড়া দেয়া আছে। তাদের সাথে বিদ্যুৎ বিল প্রদান নিয়ে দ্বন্দ চলে আসছে। সেই সুত্র থেকে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছেন তিনি। এই ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবি করেন তিনি।
জলঢাকা থানার ওসি মোস্তাফিজার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত আরিফকে উদ্ধার করে জলঢাকা হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক রমেক হাসপাতলে পাঠিয়ে দেন। তিনি জানান, ঘটনার তদন্ত চলছে ও পরিবারের লোকজনদের সাথে কথা বার্তা বলে ধারনা নেয়া হয়েছে। তবে আরিফের জ্ঞান ফিরে এলে ঘটনার পুরো বিষয়টি জানা যাবে, এবং সেই মোতাবেক আইনী ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 929719358635226104

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item