সৈয়দপুরে ৪৯তম জাতীয় সমবায় দিবস পালিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

শনিবার (৭ নভেম্বর) সারাদেশে মতো নীলফামারীর সৈয়দপুর উপজেলায়ও ৪৯তম জাতীয় সমবায় দিবস-২০২০ পালিত হয়েছে। এ উপলক্ষে সৈয়দপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সমবায় বিভাগ ও স্থানীয় সমবায়ীদের আয়োজনে এক আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিবসের এবারের প্রতিপাদ্য ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ ওপর ওই আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

 অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

 সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবদিগন্ত ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সহ-সভাপতি ও সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, মুক্তিযোদ্ধা সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান, সূচনা ক্ষুদ্র সমবায় সমিতির সভাপতি মো. মিজানুর রহমান লিটন ও  সোনালী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. সাজ্জাদ হোসেন তুহিন প্রমূখ।

পরে উপজেলার ১৩ টি সফল সমবায় সমিতির নেতৃবৃন্দের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়েছে।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করেন।    

অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলমসহ বিভিন্ন সমবায় সমিতির নেতৃবৃন্দ ও সমবায়ীরা উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 3102845298150358693

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item