সৈয়দপুরে ইয়াবা ভান্ডারি গ্রেপ্তার,ইয়াবা জব্দ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :

 নীলফামারীর সৈয়দপুরে ১৮ পিস ইয়াবাসহ আরমান ভান্ডারি  ওরফে ইয়াবা ভান্ডারিকে (৩৫) গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দিবাগত গভীর রাতে শহরের বাঁশবাড়ি হানিফ মোড় থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।এ ঘটনায়  স্থানীয় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আ্ইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আর এ মামলার পর শনিবার দুপুরে ইয়াবা ভান্ডারিকে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, শুক্রবার রাতে  সৈয়দপুর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. মতিউর রহমানের নেতৃত্বে সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা শহরের বিভিন্ন এলাকায় টহলের এক পর্যায়ে শহরের বাঁশবাড়ি হানিফ মোড়ে  পৌঁছেন। এ সময় ওই এলাকার সগির আলীর  ছেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী আরমান ভান্ডারি ওরফে ইয়াবা ভান্ডারিকে দেখতে পায় সদর পুলিশ ফাঁড়ির টহল দলের সদস্যরা। আর এ সময় পুলিশের উপস্থিতি দেখে সে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে ১৮ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। পরে তাকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

 এ ব্যাপারে শনিবার সদর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. মতিউর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

 সৈয়দপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. আতাউর রহমান য়াবা উদ্ধার ও মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন আরমান ভান্ডারি ওরফে ইয়াবা ভান্ডারির বিরুদ্ধে এর আগেও মাদক আইনে থানায় মামলা হয়েছে। ওই মামলায় সে হাজত খেটে জামিনে বেরিয়ে আসে।


পুরোনো সংবাদ

নীলফামারী 6537651636500637495

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item