সৈয়দপুরে প্রধানমন্ত্রী উপহার ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজে উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য গৃহনির্মাণ কাজ শুরু হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে গৃহ নির্মাণ করা হচ্ছে। সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নে নিজবাড়ি মৌজায় সৈয়দপুর-রংপুর সড়ক সংলগ্ন এলাকায় শুক্রবার (১৩ নভেম্বর) ওই গৃহ কাজের উদ্বোধন করা হয়। নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী উপস্থিত থেকে গৃহ নির্মাণ কাজের  শুভ উদ্বোধন করেন।

  গৃহ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব এস এম  গোলাম কিবরিয়া, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রমিজ আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আখতার হোসেন বাদল, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) আবু হাসনাত সরকার, কামারপুকুর ইউননিয়ন  পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমান, ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা কাজী মো. শরীফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

 সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-২ প্রকল্পের অধীনে “আশ্রয়ণের অধিকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার”  হিসেবে দুই কক্ষ বিশিষ্ট ২৪টি সেমি পাকা ঘর নির্মাণ করা হবে। প্রতিটি ঘর নির্মাণের জন্য এক লাখ ৭১ হাজার টাকা বরাদ্দ  রয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধায়নে  কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ি মৌজায় ৪৮ শতক সরকারি  খাস জমিতে এ সব গৃহ নির্মাণ কাজ করা হচ্ছে।                                                                       


পুরোনো সংবাদ

নীলফামারী 8308392931675627305

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item