সৈয়দপুরে সংখ্যালঘু সম্প্রদায়ের গণঅবস্থান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

দেশের বিভিন্ন স্থানে সনাতনী সম্প্রদায়ের উপর নির্যাতন, বাড়িঘরে অগ্নিসংযোগ, ছাত্রদের ছাত্রত্ব বাতিল, গ্রেপ্তারকৃতদের আশু মুক্তি, চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কুশল চক্রবর্তীকে হত্যার হুমকির প্রতিবাদ এবং জাতীয় সংখ্যালঘু কমিশন ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবিতে নীলফামারীর সৈয়দপুরে গণঅবস্থান ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। শনিবার (৭ নভেম্বর) বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সৈয়দপুর উপজেলা ও পৌর শাখার যৌথ উদ্যোগে  ওই গণঅবস্থান ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নীলফামারী সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে শহীদ ডা. জিকরুল হক সড়কে বেলা ১১টা থেকে  শুরু হয়ে দুপুর ১২ টা পর্যন্ত প্রায় ঘন্টাব্যাপী গণঅবস্থান ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।  

সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা ক্ষিতীশ চন্দ্র রায় সভাপতি এ্যাডভোকেট সুবোধ চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক যোগেন্দ্র নাথ রায়,  সংগঠনের সৈয়দপুর পৌর শাখার সহসভাপতি মৃণাল কান্তি দাস মিন্টু ও সাধারণ সম্পাদক সাংবাদিক গোপাল চন্দ্র রায় প্রমুখ। 

গণঅবস্থান ও বিক্ষোভ সমাবেশে সৈয়দপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের ৫ শতাধিক নারী-পুরুষ অংশ গ্রহণ করেন।                                                  


পুরোনো সংবাদ

নীলফামারী 6387594004690001780

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item