নীলফামারীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ বাস্তবায়ন ও অধিকতর প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে “মুজিব বর্ষের অঙ্গীকার, সুরক্ষিত ভোক্তা অধিকার” এই প্রতিপাদ্যে নীলফামারী জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসকের আয়োজনে ও জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহযোগীতায় এই সেমিনার অনুষ্ঠিত হয়। 

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজহারুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। সেমিনারে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জায়িদ ইমরুল মোজাক্কিন, মাহবুব হাসান, এনডিসি জাহাঙ্গীর হোসাইন, জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক(অতিরিক্ত দায়িত্ব) বোরহান উদ্দিন, জেলা মার্কেটিং অফিসার এ.টি.এম এরশাদ আলম, সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং ইউপি চেয়ারম্যানরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সেমিনারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা, এই আইনের অধীনে অভিযোগ দায়ের এবং অপরাধ ও দন্ডবিধান, ভোক্তাদের অধিকার ও দায়িত্বসহ সংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত আলাপ আলোচনা করা হয়। এছাড়া ভোক্তা অধিকার আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টির উপর গুরুত্বারোপ করা হয়েছে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 5831886582197292910

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item