নীলফামারীতে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ গণ অবস্থান পালন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
  সনাতনী সম্প্রদায়ের উপর নির্যাতন, বাড়িঘরে অগ্নি সংযোগ, ছাত্রত্ব বাতিল ও অধ্যাপক কুশল চক্রবর্তীকে হত্যার হুমকীর প্রতিবাদ ও জাতীয় সংখ্যালঘু কমিশন ও সংখ্যালঘু মন্ত্রণালয় গঠনের দাবিকে গণ অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ।

আজ শনিবার(৭ নবেম্বর/২০২০) বেলা ১২টায় জেলা শহরের চৌরঙ্গী মোড়ে এসময় কর্মসূচির সঙ্গে একাত্বতা প্রকাশ করে বক্তৃতা দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদা খানম। জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি খোকারাম রায়ের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন সাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায়, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় কুমার রায়, সাধারণ সম্পাদব রমেন্দ্র নাথ বর্ধন, সদর উপজেলঅ পরিষদের ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, সদর উপজেলা  হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের পৌর শাখার সাধারণ সম্পাদক কাজল কুমার রায় প্রমুখ।

অপর দিকে একই দাবিতে একই সময় জলঢাকা উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে পৌরসভার মুদিপাড়া কেন্দ্রীয় হরি ও দুর্গা মন্দির থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে বাজার প্রদক্ষিণ করে স্থানীয় জিরোপয়েন্ট মোড়ে গণ অবস্থান ও সমাবেশে অংশ নেয়। উপজেলা কমিটির সভাপতি লিটন কর্মকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বক্তব্যে রাখেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জ্যোতিষ চন্দ্র সরকার, সাধারণ স¤পাদক অনিল কুমার রায়, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের যুগ্ম সাধারণ স¤পাদক প্রভাষক অবিনাশ রায় প্রমুখ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 5751666521413037534

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item