বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ বিরোধিতার প্রতিবাদে নীলফামারীতে মানববন্ধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ নিয়ে উগ্র মৌলবাদী গোষ্ঠীর ভুল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,নীলফামারী শাখা। 

আজ রবিবার(২৯ নভেম্বর/২০২০) বেলা ১১টায় জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে মানববন্ধন করেন তারা। জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তীর সঞ্চালনায় এসময় বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা পৌর সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহিদ মাহমুদ প্রমুখ। 

বক্তারা উল্লেখ করেন, জাতির পিতার ভাস্কর্য স্থাপনে বিরোধীতা করছে বিএনপি-জামাতের মদদপুষ্ট উগ্র মৌলবাদ ও ধর্মান্ধ জনগোষ্ঠি। ধর্মান্ধরা বিভ্রান্তি ছড়ানোর জন্যে নানা ফতোয়া দিচ্ছেন। যতই বিভ্রান্তি ছড়ানো হোক না জাতির পিতার ভাস্কর্য স্থাপনে কোন প্রভাব পড়বে না কারণ বঙ্গবন্ধু মহান স্বাধীনতার স্থপতি।  পরে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।# 


 

পুরোনো সংবাদ

নীলফামারী 262394336669276431

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item