পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে নীলফামারীতে কালেক্টরেট সহকারীদের কর্মবিরতি




ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে পদবী ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে কর্মবিরতি পালন করেছে কালেক্টরেট সহকারী সমিতি। আজ রবিবার(১৫ নভেম্বর/২০২০) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মসূচিতে অংশ নেয় ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীরা। 

কর্মবিরতি চলাকালে বক্তৃতা দেন জেলা কালেক্টরেট সহকারী সমিতি সভাপতি ইউছুব আলী, সহ-সভাপতি আশরাফ আলী শাহ ফকির, সাধারণ সম্পাদক জাকারিয়া হোসেন, সাংগঠনিক সম্পাদক খালেকুজ্জামান, সহ-সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, অর্থ সম্পাদক সুরঞ্জন কুমার রায়, প্রচার সম্পাদক ইকবাল হোসেন, সহক্রীড়া সম্পাদক ইস্রাফিল আলম প্রমুখ। 

সমিতি সভাপতি ইউছুব আলী জানান, কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশে কালেক্টরেট সহকারীদের পদ-পদবি পরিবর্তন, সচিবালয়ের মতো নিয়োগবিধি প্রণয়ন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে ওই কর্মসূচিতে পালিত হয়। বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ভূমি কার্যালয়ে কর্মরত ১১ থেকে ১৬ গ্রেডের কর্মচারীরা কর্মসূচিতে অংশ নেয়। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কর্মসূচি চলবে ১৫ হতে ১৯ নভেম্বর পর্যন্ত। এরপর একইভাবে ২২ হতে ২৬ নভেম্বর ও ২৯ হতে ৩০ নভেম্বর কর্মসূচি পালন করা হবে। এসময়ে দাবি আদায় না হলে আগামী ৫ ডিসেম্বর ঢাকায় প্রেস ক্লাবের সামনে সকাল সাড়ে ১০ টায় মানববন্ধন, সমাবেশ অনুষ্ঠানের পর সেখানে নতুন কর্মসূচি ঘোষণা করা হবে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7059820411617080692

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item