কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর মেয়র পদে জাপা’র মনোনয়ন প্রত্যাশী ফজলুর মতবিনিময়সভা


হাফিজুর রহমান হৃদয়,কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের নাগেশ্বরীতে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী ফজলুল হক ফজলুর মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পার্টির সকল নেতাকর্মী ও সর্বস্তরের জনসাধারণের সমন্বয়ে শুক্রবার সন্ধ্যায় নাগেশ্বরী মহিলা কলেজে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে  ফজলুল হক ফজলু মনোনয়ন প্রত্যাশী শিক্ষক জহুরুল হক সিদ্দিকী, মশিয়ার রহমান, সাংগঠনিক জেলা ছাত্র সমাজের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজসহ পৌরসভার সকল ওয়ার্ডের নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, ২০১৫ সালের নির্বাচনে জাতীয় পার্টির তৎকালীন সংসদ সদস্য একেএম মোস্তাফিজুর রহমান মোস্তাক ফজুলু হক ফজলুকে নাগেশ্বরী পৌরসভার মেয়র পদে জাতীয় পার্টির মনোনয়ন দেয়ার আশ্বাস দিলেও অবশেষে জাতীয় পার্টির সভাপতি আব্দুর রহমান মিয়াকে মনোনয়ন দেন। পরে ২০১৫ সালের ২২ নভেম্বর নাগেশ্বরী মহিলা কলেজের এক সমাবেশে জাতীয় পার্টির জেলা-উপজেলার সকল নেতাকর্মী ও হাজারও জনসাধারণের উপস্থিতিতে ফজুলু হক ফজলুকে পরবর্তী ২০২০ সালের পৌর নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মনোনয়ন দিয়ে সকলে নেতাকর্মীকে তার পক্ষে কাজ করার ঘোষণা দেন। এছাড়াও আরও বলেন প্রয়াত রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদ সে সময় তার রংপুরের বাসভবনে ফজলুর মাথায় হাত বুলিয়ে দোয়া করে দিয়ে বলেছিলেন পরবর্তী নির্বাচনে তোমাকে মনোনয়ন দেয়ার জন্য আমি মোস্তাককে বলব এবং তোমাকে মেয়র পদে দেখতে চাই। 

এ সময় মতবিনিময় সভার উপস্থিত সকলকে আসছে পৌরসভার নির্বাচনে মেয়র পদে ফজুলু হক ফজলুকে লাঙ্গল প্রতীকের মনোনয়ন দেয়ার জোর দাবি জানান বক্তারা। 


পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 4514624014337662908

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item