নাগেশ্বরীতে শুভসংঘ’র শুভ যাত্রা


হাফিজুর রহমান হৃদয়,কুড়িগ্রাম প্রতিনিধি:

পড়ন্ত বিকেল। সাংস্কৃতিক সংগঠন প্রতীক চত্বরে মিলিত হতে থাকে শুভ চিন্তার কিছু মানুষ। প্রত্যয়, শুভ কাজে সবার পাশে থাকার। শুরু হয় শুভসংঘ-এর শুভ যাত্রা। ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগান নিয়েই শুক্রবার কালের কণ্ঠ-এর কুড়িগ্রাম জেলা প্রতিনিধি আব্দুল খালেক ফারুকের সভাপতিত্বে আনন্দঘন পরিবেশে প্রতীক কার্যালয়ে এক আলোচনা সভার মাধ্যমে গঠিত হয় কালের কণ্ঠের পাঠক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন “শুভ সংঘ”-এর কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা শাখার নতুন কমিটি।

সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে নাগেশ্বরী সরকারি কলেজের প্রভাষক নাজমুল হোসাইনকে সভাপতি এবং সাহিত্য, সাংস্কৃতিক ও সমাজকর্মী হাফিজুর রহমান হৃদয়কে সাধারণ সম্পাদক এবং ৫ সদস্যের উপদেষ্টা করে ২৯ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি পদে নাগেশ্বরী মহিলা কলেজের প্রভাষক ইমরুল কায়েস, সঙ্গীত শিল্পী শফিকুল ইসলাম শফি, যুগ্ম সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, মোহাম্মদ নিজাম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ, কোষাধ্যক্ষ ডা. শেখ মো. নুর ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক লতিফুর রহমান লিংকন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পূর্ণ চন্দ্র বর্মণ, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক বিশ্বজিৎ বর্মন, ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন উর রশিদ, নারী বিষয়ক সম্পাদক রওশনআরা, কার্যকরী সদস্য-মিজানুর রহমান মিজান, এম রশিদ আলী, পরেশ চন্দ্র বর্মন, হাবিবুর রহমান, শাহনাজ পারভীন লাবনী, আলেয়া বেগম, শাহানা আক্তার, উম্মে আয়মা সুমা, শাহাবুর রহমান, আরিফুল ইসলাম এবং মফিজুল ইসলাম।

এছাড়াও উপদেষ্টা কমিটিতে রয়েছেন প্রধান উপদেষ্টা পদে বিশিষ্ট সঙ্গীত ব্যাক্তিত্ব সুব্রত কুমার ভট্টাচার্য, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান বীরবল, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ওমর ফারুক, বাংলা প্রভাষক ও আবৃত্তি শিল্পী রেজাউল করিম রেজা এবং সমাজকর্মী রওশন আলী খাঁন।


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8774234269816969371

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item