নীলফামারীতে অগ্নিকান্ডে ২২ঘর ভষ্মিভুত


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী সদর উপজেলার সংগলশী ইউনিয়নের ছোট আলোকমারী গ্রামে অগ্নিকান্ডে ২২টি ঘর ভষ্মিভুত হয়েছে। এ ছাড়া ভষ্মিভুত হয়েছে নগদ টাকা, আসবাবসহ অন্যান্য মালামাল। গতকাল শনিবার(৭ নবেম্বর/২০২০) রাত আটটার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটলে ফায়ার সার্ভিস গিয়ে দুই ঘন্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করা হচ্ছে। 

আজ রবিবার(৮ নবেম্বর/২০২০) ক্ষতিগ্রস্থদের সরকারীভাবে ত্রান সহায়তা প্রদান করেন উপজেলা প্রশাসন। 

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, গ্রামের নারায়ন চন্দ্রের ঘরে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্ত্বের মধ্যে আশপাশ ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে ১৩টি বসত ঘর, ৫টি রান্না ও ও ৪টি গোয়াল ঘর ভষ্মিভুত হয়। এছাড়া নগদ টাকা ও অন্যান্য আসবাব পুড়ে ছাই হয়ে যায়। 

সংগলশী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কাজী মোস্তাফিজার রহমান জানান, অগ্নিকান্ডে যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন সবাই শ্রমিক মানুষ। দিন আগে দিন খায়। কেউ আবার ইপিজেড এ কাজ করেন। তারা সর্বস্ব হারিয়েছেন। উত্তরা ইপিজেড ফায়ার স্টেশন এর সিনিয়র অফিসার বাদশাহ মাসুদ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3558248132359575464

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item