বিরামপুর ৪নং দিওড় ইউনিয়নে তরুণদেরকে খেলার সামগ্রী উপহার দিলেন আঃ মালেক মন্ডল


অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ দিনাজপুর, প্রতিনিধিঃ


দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪নং দিওড় ইউনিয়নের কুচিয়ামোড় গ্রামে তরুনদের একটি ফুটবল এবং বেপারিটোলা হোসেনপুর গ্রামের মাঠে ক্রিকেট খেলার ব্যাট ০২ নভেম্বর -বিকাল  ৪.৩০ মিনিটে তরুণদেরকে এসব খেলার সামগ্রী উপহার হিসেবে তুলে দিলেন বিশিষ্ট সমাজসেবক আঃ মালেক মন্ডল।


আঃ মালেক মন্ডল বলেন- মাদক আশ্রিত জীবনের দ্বারপ্রান্তে বর্তমান যুবসমাজ বিপন্ন ।তাই,ধ্বংসের পথে জীবন সংসার,এই মাদকদ্রব্য মহামারী থেকে বাঁচতে হলে অবিভাবকদের কঠোর নজর দারি সহ খেলা ধুলার কোন বিকল্প নেই,তাই সব কিছু মাঝেও মানবীয় বৈশিষ্ট্যের অভিষেক ঘটাতে আঃ মালেক মন্ডল সকল সেবার পাশাপাশি যুবসমাজ ও তরুণদের মাদকের বিষাক্ত সোবল থেকে দুরে রাখতে ইউনিয়নের প্রতিটি মাঠে বিভিন্ন খেলা ধুলার আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্যে দিয়ে খেলোয়াড়দের খেলা-ধুলার বিভিন্ন সরঞ্জামাদি সহ সহযোগীতা করেই চলেছে পর্যাক্রমে সর্বত্র।


পরিশেষে,আঃ মালেক মন্ডল বললেন,আমি আমার নিজস্ব অর্থায়নে সমর্থ অনুযায়ী যতটুকু সাহায্য সহযোগিতা করে যাচ্ছি ভবিষ্যতেও যেন আরো বেশি বেশি সেবা সহযোগিতা করতে পারি, এই মর্মে তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দোয়া আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশী।


এসময় উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক আঃ মালেক মন্ডল, স্থানীয় দলীয় সিনিয়র নেতা কর্মী ও উপস্থিত স্থানীয় সম্মানিত এলাকার ব্যাক্তি বর্গ প্রমুখ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4045640905083530292

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item