বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত, স্ত্রী ছেলে আহত


হাসান জুয়েল, বীরগঞ্জ (দিনাজপুর) থেকে ॥
- দিনাজপুরের বীরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোঃ রবিউল ইসলাম (৫৩) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক নিহত হয়েছে। এই দুর্ঘটনায় একই বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তার স্ত্রী ফেন্সি বেগম (৪৫) ও ছেলে সংগ্রাম (২৩) আহত হয়েছে।

মোঃ রবিউল ইসলাম উপজেলার সাতোর ইউনিয়নের চকপাতলা গ্রামের মৃত ছবির উদ্দিনের ছেলে এবং বীরগঞ্জ উপজেলার চৌপুকুরিয়া আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

বুধবার সন্ধ্যা ৭টায় দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের উপজেলার হাবলুর হাট সংলগ্ল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, রবিউল ইসলাম তার স্ত্রী ফেন্সি বেগম ও ছেলে সংগ্রামকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে বীরগঞ্জে আসছিলেন ছেলের ল্যাপটপ কেনার জন্য। সন্ধ্যা সাতটায় বীরগঞ্জ উপজেলার হাবলুর হাট সংলগ্ন এলাকায় মটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্্রাক্টর কে ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রবিউল ইসলামকে মৃত ঘোষণা করে। আহত স্ত্রী ফেন্সি বেগম ও ছেলে সংগ্রাম কে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আফরোজা সুলতানা লুনা জানান, নিহতের স্ত্রী এবং ছেলে বর্তমানে আশংকা মুক্ত।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6450182960710193781

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item