সাবেক শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর আহমেদ কন্যা অনন্যার বিয়ে সম্পন্ন


জলঢাকা প্রতিনিধিঃ   

বিয়ের পিঁড়িতে বসলেন দিনাজপুর শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন ও প্রধান শিক্ষিকা রওশন আরা বেগমের একমাত্র কন্যা দিল আফরোজ জাহান অনন্যা আহমেদ । পাত্র রংপুর ভিন্নজগতের এমডি ও বিশিষ্ট শিল্পপতি এস কে কামালের বড়পুত্র তৌফিক আহমেদ তপু। বৃহস্পতিবার ৫ নভেম্বর সন্ধায় রংপুর ভিন্নজগতে দুই পরিবারের ঘনিষ্টজনের উপস্থিতিতে তাদের গাঁয়ে হলুদ অনুষ্ঠান এক ব্যতিক্রমী আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়। পরের দিন শুক্রবার রাতে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে দুই পরিবারের আত্মীয়স্বজন ও বিশিষ্টজনের উপস্থিতিতে শুভবিবাহ সম্পন্ন হয়।

 জানা যায় রংপুর ভিন্নজগত লিঃ, ডায়মন্ড পার্টিক্যাল বোর্ড মিলস লিঃ ও এস কে পেপার বোর্ড লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর ও বিশিষ্ট শিল্পপতি এসএম কামাল ও  বদরুন নাহারের ছেলে তৌফিক আহমেদ তপুর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন দিল আফরোজ জাহান অনন্যা আহমেদ। তপু ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিং বিভাগে মাস্টার্স পাশ করে রংপুর ভিন্নজগত লিঃ, ডায়মন্ড পার্টিক্যাল বোর্ড মিলস লিঃ এবং এস কে পেপার বোর্ড লিঃ এর পরিচালকের দায়িত্ব পালন করছে। এছাড়াও তিনি এস কে প্যাকেজিং ও প্রিন্টিং ব্যবসা প্রতিষ্ঠানের প্রোপাইটার। অনন্যা আহমেদ "বেগম রোকেয়া" বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগে ফাইনাল ইয়ারের শিক্ষার্থী। 

এদিকে সামাজিক যোগাযোগের মাধ্যমে বিয়ের সংবাদ ছড়িয়ে পড়লে এতে রাজনৈতিক, সমাজিক, সাংস্কৃতিক অঙ্গনসহ সাধারণ মানুষেরা তপু ও অনন্যা আহমেদের  নতুনের জীবনের জন্য শুভ কমানা জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 3767044739204690487

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item