পার্বতীপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 


দিনাজপুরের পার্বতীপুরে ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ টাকা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রেলওয়ে থানা পুলিশ। আজ মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে। 

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে এবং রেলওয় পুলিশ সুপার সিদ্দিকী তাঞ্জিলুর রহমানের দিক নির্দেশনায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মোঃ দিদারুল ইসলাম (৩০) নাম এক ব্যবসায়ীকে তার ঘরের বালিশের নীচে পলি ব্যাগে রাখা ২১০ পিচ এ্যামফেটামিন যুক্ত ইয়াবা  ট্যাবলেট ইয়াবা ট্যাবলেট বিক্রির নগদ ২৩ হাজার টাকা ও ১টি মোবাইল ফোনসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাত ১০ টা ৩০ মিনিটে পার্বতীপুর রহমত নগর রেলওয়ে কলোনীর একটি রেল কোয়াটার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মাদক ব্যবসায়ী দিদারুল নিজেকে ডিপ্লোমা প্রকৌশলী পরিচয়ে রেল কোয়াটারে বসবাসের সুবাদে সুকৌশলে মাদক ব্যবসা করে আসছিল। সে মোঃ ওবায়দুল কাদের ও দিলরুবার পুত্র। ওসি আরো জানান, মাদক ব্যবসায়ী দিদারুলের বিরুদ্ধে আদালতে একাধীক মাদকের মামলা বিচারাধীন রয়েছে। 


এ ব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রয় আইনের ৩৬ (১) ১০ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে (মামলা নং- ৪, তারিখঃ ১৭.১১.২০২০ইং)। 


পুরোনো সংবাদ

নির্বাচন 1180175316643040778

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item