ডিমলা যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা




জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি
: নীলফামারীর ডিমলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে উপজেলার শাখার আয়োজনে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বরে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে শান্তির পায়রা উঁড়িয়ে র‌্যালী ও যুব সমাবেশের শুভ উদ্বোধন করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। পরে সেখান থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্ত্বরে এসে আলোচনা সভায় মিলিত হয়।



উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক ও টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হকের সঞ্চলনায় উপজেলা যুবলীগের আহ্বায়ক বাবু শৈলেন চন্দ রায় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নীলফামারী জেলা শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন আহবায়ক ও জেলা পরিষদের সদস্য ফেরদৌস পারভেজ, স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার।



সভায় বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, জেলা সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, বালাপাড়া আওয়ামী লীগের সভাপতি ও বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাবেক সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা সরকার।


এসময় উপজেলার সকল ইউপি চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, মৎস্য লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা যুবলীগ, ছাত্রলীগসহ দলের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন ।


আলোচনা সভায় বক্তারা আওয়ামী যুবলীগের সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলকে সু-সংগঠিতভাবে এগিয়ে নেওয়ার জন্য ঐক্যমত পোষন করে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানিয়ে বলেন, বর্তমান আহবায়ক কমিটির মাধ্যমে আগামী দিনের জন্য উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে। খেয়াল রাখতে হবে যাতে কোন অনু প্রবেশ করে কেউ সুবিধা নিতে না পারে।


উল্লেখ্য : সারাদিনের নানা কর্মসূচীর শেষে যুবলীগের জন্ম বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে সন্ধ্যায় কেক কেটে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হবে বলে সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8379529896760848638

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item