নীলফামারীতে সড়ক দূর্ঘটনায় আঃলীগ নেতা সহ নিহত-২


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারীতে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ দু’জন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার(১৯ নভেম্বর/২০২০) বিকেলে সদর উপজেলার সোনারায় ইউনিয়নের শখের বাজার ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় এই দুই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন সদর উপজেলার সোনারায় ইউনিয়নের প্রাক্তন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান শাহ মান্নু (৫৮) ও জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের ইসাহাক আলী (৫৫)। 

স্থানীয়রা জানান, বেলা আড়াইটার দিকে কাঁচারী বাজারস্থ নিজ বাড়ি থেকে জেলা শহরের দিকে মোটর সাইকেল যোগে যাচ্ছিলেন প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মান্নান শাহ মান্নু। শখের বাজার নামক এলাকায় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে গুরুত্বর আহত অবস্থায় নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করালে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে মারা যান তিনি। আব্দুল মান্নান শাহ সোনারায় ইউনিয়নের কাচারী বাজার এলাকার প্রয়াত প্রাক্তন চেয়ারম্যান আব্দুল মজিদ শাহ এর ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা আওয়ামীলীগের চেয়ারম্যান আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান। 

এদিকে একই দিন জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়নের চৌপথি এলাকায় ব্যাটারী চালিত অটোরিকসার ধাক্কায় ইসাহাক আলী(৫৫) নামে এক ব্যক্তি মারা যান। তিনি একই ইউনিয়নের চৌকিদার পাড়া এলাকার মৃত. ছকর মামুদের ছেলে। এ ঘটনায় অটো চালক জাহিদুল ইসলামকে আটক করেছে পুলিশ। 

স্থানীয়রা জানান, জলঢাকা থেকে গোলমুন্ডা যাওয়ার পথে একটি অটোরিক্সা চৌপথি এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইছাহাক আলীকে ধাক্কা দেয়। এ সময় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান তিনি। 

পৃথক দুই সড়ক দূর্ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী সার্কেল) এ এস এম মোক্তারুজ্জামান। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 234594834721682792

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item