তেঁতুলিয়ায় এক নারীর রহস্যজনক মৃত্যু


মুহম্মদ তরিকুল ইসলাম, তেতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া উপজেলায় সুফিয়া (৪৫) নামের এক নারীর রহস্যজনক মৃত্যুর লাশ উদ্ধার করা হয়েছে। ১৬ নভেম্বর ২০২০ সোমবার বেলা ১১টায় উপজেলার ৫নং বুড়াবুড়ি ইউনিয়নের বুড়াবুড়ি গ্রামের একটি পুকুর থেকে রহস্যময় লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত সুফিয়া চার দিন ধরে নিখোঁজ ছিলেন। পাঁচ দিনের মাথায় আজ সকালে শরিফুদ্দিন নামের এক প্রতিবেশি পুকুরের পানিতে সুফিয়ার লাশ ভাসতে দেখে আশপাশের প্রতিবেশীকে জানালে জানাজানি হয়। পরে তেঁতুলিয়া মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর  হাসপাতালে প্রেরন করে।


সরেজমিনে গিয়ে দুপুরে ঘটনাস্থল ও নিহত নারীর বাড়ি ঘুরে জানা যায়, নিহত সুফিয়া খাতুনের স্বামীর নাম আব্দুল খালেক। তিনি তিন স্ত্রীর স্বামী। তার প্রথম স্ত্রী অনেক আগে মারা গেছেন। ২য় ও ৩য় স্ত্রী নিয়ে তার সংসার চলছিল।  তার তৃতীয় স্ত্রী এই সুফিয়া পাথর শ্রমিক ছিলেন। তবে কী কারণে এ মৃত্যু তা জানা যায়নি। তবে বাড়ির সবাই পলাতক হওয়ায় বিষয়টি হত্যাকান্ড হতে পারে বলে মনে করছে পুলিশ।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তারেক হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। 

এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান, আমরা জানতে পেরেছি গত পাঁচদিন ধরে সে নিখোঁজ ছিল। সকালে এখানকার একজন ফোন দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করি। এখন পোস্ট মর্টেম রিপোর্ট হাতে না আশা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 1516351397711812199

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item