নীলফামারীতে অপহৃত মেয়েকে উদ্ধারে পরিবারের সংবাদ সম্মেলন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী সদরের সোনারায়ের সপ্তম শ্রেনীর ছাত্রী দিল-আফরোজা অপহরনের দুই মাসেও উদ্ধার হয়নি। আজ সোমবার(৩০ নভেম্বর/২০২০) সকালে নীলফামারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে অপহৃত মেয়েকে উদ্ধার ও জড়িতদের গ্রেফতার দাবী করে সংবাদ সম্মেলন করেছে পরিবার। এ সময় মেয়েটির বাবা দেলোয়ার হোসেন, মা ছামিনা বেগম, চাচি পারভীন আকতার, চাচা নুর ইসলাম উপস্থিত ছিলেন। 

এ সময় বাবা দেলোয়ার হোসেন বলেন, চলতি বছরের ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় অপহরন হয় তার মেয়ে দিল-আফরোজা। এ ঘটনায় জড়িত একই ইউনিয়নের হাজীপাড়া এলাকার দেলোয়ার হোসেন, শফিকুল ইসলাম ও আলমগীর ইসলামকে আসামী করে নীলফামারী থানায় মামলা দায়ের করেন। কিন্তু দুই মাস অতিবাহিত হলেও মেয়ের কোন হদিস পাওয়া যাচ্ছেনা। গ্রেফতার হয়নি কোন আসামী।

মা ছামিনা বেগম বলেন, ল¤পটরা আমার মেয়েকে জোড়পূর্বক তুলে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই। এই বলে চাপা কান্নায় ভেঙ্গে পড়েন তিনি। তিনি অভিযোগ করেন ঘটনায় জড়িতরা আমাদের বিভিন্ন ভাবে হুমকী দিচ্ছেন মামলা তুলে নিতে। 

নীলফামারী সদর থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদ-উন নবী জানান, মেয়েটিকে উদ্ধার এবং আসামীদের গ্রেফতারে তৎপর পুলিশ।অভিযানও চালানো হয়েছে এবং প্রযুক্তির সহায়তায় এগুনো হচ্ছে। দ্রুত মেয়েটিকে উদ্ধার করা যাবে। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 6883415859575942312

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item