ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের অভিযানে ১৩১০ পিস ইয়াবাসহ গ্রেফতার-২


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ে ডিবি পুলিশের অভিযানে ১ হাজার ৩১০ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। রোববার রাতে পৌর শহরের চৌধুরী ফিলিং ষ্টেশনের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।


ডিবি পুলিশ জানায়, পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) এর গোপন সংবাদের ভিত্তিতে এই ইয়াবা চালান উদ্ধার হয়। এ সময় ১ হাজার ৩১০ পিস ইয়াবা সহ ২ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, বালিয়াডাঙ্গী উপজেলার জিয়াবাড়ি দক্ষিণছড়ী গ্রামের তমিজ উদ্দিনের ছেলে সালাম ওরফে কালাম (৩৫) ও রানীশংকৈল উপজেলার কাজীরহাট (মালীবস্তি) গ্রামের রমজান আলীর ছেলে হারুন অর রশিদ (৩৫)।


ডিবি পুলিশ আরও জানায়, রংপুরের দিক হতে আসা বেস্ট ওয়ান এন্টারপ্রাইজ নামক যাত্রীবাহী বাসে ২ জন মাদক কারবারী অভিনব কায়দায় ইয়াবা  বহন করে ঠাকুরগাঁওয়ের দিকে আসছে। এই গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) ডিবির অফিসার ইনচার্জ রফিকুল ইসলামের মাধ্যমে ডিবি পুলিশকে অভিযান পরিচালনার নির্দেশনা প্রদান করেন। ডিবি পুলিশের একটি টিম পৌর শহরের মেসার্স চৌধুরী ফিলিং ষ্টেশনের সামনের ফাঁকা জায়গায় ওই বাসটিকে আটক করে সন্দেহভাজন ২ জনকে সাময়িক হেফাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তাদের আচরণ সন্দেহজনক হলে ২ জনকে আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাদের পায়ুপথে ইয়াবা থাকতে পারে বলে তাদের জরুরী ভিত্তিতে (এনেমা), (ঢুশ) প্রদান করলে আটককৃত হারুনের পায়ুপথ হতে কনডম দিয়ে মোড়ানো ও কাল কসটেপের ভেতর ২টি প্যাকেট হতে ৮১০ পিস ও অপর আটককৃত সালাম ওরফে কালামের পায়ুপথ থেকে একই কায়দায় ৫শ পিস ইয়াবাসহ মোট ১ হাজার ৩১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4163299126886039034

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item