কুড়িগ্রামের ফুলবাড়িতে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত


মোকাদ্দেস লিটু, ফুলবাড়ি, কুড়িগ্রাম :- কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির সাথে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহঃস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০ সকাল ১১ টায় কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নে তালুক শিমুলবাড়ি কমিউনিটি ক্লিনিক চত্বরে কমিউনিটি ক্লিনিক ব্যবস্থাপনা কমিটির সাথে এ্যাডভোকেসী সভা করেছে যুবসংগঠন ও রিফ্লেক্ট সার্কেল। কমিউনিটি ক্লিনিকে এডলেসেন্ট ও ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনসহ সেবার মান বৃদ্ধিতে যুবসংগঠন ও রিফ্লেক্ট সার্কেলের সদস্যরা উদয়াঙ্কুর সেবা সংন্থা (ইউএসএস) ও একশনএইড বাংলাদেশের সহযোগিতায় এ এ্যাডভোকেসী সভা আয়োজন করে।

প্রয়াস যুবসংগঠনের সদস্য পিতাম্বর বর্মণ কৃষ্ণের সঞ্চালনায় উক্ত এ্যাডভোকেসী সভায় বক্তব্য রাখেন তালুক শিমুলবাড়ি কমিউনিটি ক্লিনিকের সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন মঞ্জু, এফডাবিøউএ লুৎফুন্নেছা, সিএইচসিপি শফিকুল ইসলাম, ওয়াইডিই প্রজেক্ট অফিসার মোকাদ্দেস হোসেন লিটু ও রিফ্লেক সার্কেল সহায়ক তাপসী রানী।

শিমুলবাড়ি ইউনিয়ন পরিষদ সদস্য ও কমিউনিটি ক্লিনিক ব্যাবস্থাপনা কমিটির সভাপতি জনাব জয়নাল আবেদীন শাবুল এর সভাপতিত্বে এডভোকেসী সভায় উপস্থিত ছিলেন জবা নারী সার্কেল, নারী শক্তি সার্কেল ও প্রয়াস যুবসংগঠনের সদস্যবৃন্দ।


 

পুরোনো সংবাদ

কুড়িগ্রাম 8815631328064720379

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item