সৈয়দপুরে আওয়ামী যুব লীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে বুধবার (১১ নভেম্বর)নানা কর্মসূচির মধ্যদিয়ে আওয়ামী যুব লীগের ৪৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। আওয়ামী যুব লীগ সৈয়দপুর উপজেলা গৃহিত দিনব্যাপী কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও যুব লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র প্রতিকৃতিতে এবং বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ, মাস্ক বিতরণ, যানবাহন ও বিভিন্ন স্থানে করোনভাইরাস সচেতনতায় স্টিকার লাগানো,কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা।

 সকালে শহরের শহীদ তুলশীরাম সড়কে সংগঠনের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা  উত্তোলন করা হয়। এর পর সেখানে বঙ্গবন্ধু ও যুব লীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনি’র প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। পরে শহরের বঙ্গবন্ধু বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করা হয়েছে। 

এরপর শহরের বিমানবন্দর সড়কে ট্রাফিক পুলিশ বক্সের সামনে মাস্ক বিতরণ করা হয়। শহরের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের মাঝে ওই মাস্ক বিতরণ করা হয়েছে। 

এছাড়া বিভিন্ন যানবাহনে ও স্থানে প্রাণঘাতী করোনাভাইরাস প্রতিরোধে জনসাধারণকে মাস্ক ব্যবহারে উদ্ধুদ্ধ ও সচেতনতায় স্টিকার লাাগনো হয়েছে।

এ সময় সৈয়দপুর উপজেলা আওয়ামী যুব লীগের যুগ্ম আহবায়ক মো. আসাদুল ইসলাম আসাদ, সুমন আরিফুর রহমান, মো. গোলজার হোসেন, টোকন প্রমূখ উপস্থিত ছিলেন। 


পুরোনো সংবাদ

নীলফামারী 6000907502276770848

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item