নীলফামারী পৌর কাউন্সিলরের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন


ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী॥
নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন হয়েছে।  শুক্রবার(৩০ অক্টোবর/২০২০) সকাল ১১টায় শহরের চৌরঙ্গী মোড়ে ৮ নম্বর ওয়ার্ড বাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

নীলফামারী পৌরসভার উদ্যোক্তা রানা ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা পরিষদ সদস্য সাইদুর রহমান এ্যাপোলো। এতে বক্তব্য দেন ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ স¤পাদক আসাদুজ্জামান জামান, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক স¤পাদক আবু তালেব, জেলা যুব মহিলা লীগের সাংগঠনিক স¤পাদক জিন্নাত জেরিন সুরভী, ছাত্রলীগ নেতা আরিফ হোসেন প্রমুখ।

বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, রাতের আধারে কেন একজন প্রতিনিধির উপর হামলা চালানো হলো। তাকে হত্যা করার জন্য এই ঘটনা ঘটানো হয়েছে বলে আমরা মনে করি। দ্রুত জড়িত ব্যক্তিকে গ্রেফতার করে তাদের আইনের আওতায় দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করা হয়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার(নীলফামারী সার্কেল) রুহুল আমিন জানান, হামলার ঘটনায় কাউন্সিলর কলিম উদ্দিন বাদী হয়ে মামলা করেছেন। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

প্রসঙ্গতঃ বুধবার(২৮ অক্টোবর) মধ্যরাতে শহরের সার্কিট হাউজ সড়কের নিজ বাড়ির সামনে সন্ত্রাসী হামলার শিকার হন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কলিম উদ্দিন। তিনি নীলফামারী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 587776499964964483

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item